Advertisements

Flipkart এ চাকরির সুযোগ, কীভাবে আবেদন? কী কী যোগ্যতা লাগবে? মাসিক বেতন কত?

Isha Gupta

Isha Gupta

Ibox flipkart: হাওড়া, কলকাতা, ও তার আশেপাশের লোকাল চাকরিপ্রার্থীদের জন্য থাকছে সুবর্ণ সুযোগ। বিনামূল্যে কোনরকম টাকা বিনিয়োগ সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে আপনিও পেয়ে যেতে পারেন দুর্দান্ত এক চাকরির সুযোগ। গ্রাজুয়েশন পাশ যোগ্যতায় নিয়োগ করা হচ্ছে Ibox Flipkart. কোম্পানিতে।

Advertisements

ইচ্ছুক চাকরি প্রার্থীরা কোন পদের জন্য আবেদন করতে পারবেন? কবে হবে এই ইন্টারভিউ? কত হবে মাসিক বেতন? আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কী থাকছে? বিস্তারিত জানতে পড়ে নিন সম্পূর্ণ প্রতিবেদনটি।

আমরা খুঁজছি প্রতিভাবানদের !

কন্টেন্ট রাইটার, ভিডিও এডিটর, ভয়েস ওভার আর্টিস্ট, কপি রাইটার এছাড়াও আরো অনেক গুলি পদে

Ads By CreativeHut

কোন পদের জন্য আবেদন করতে হবে?

প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট বা অ্যাসিস্ট্যান্ট পদের জন্য শুধুমাত্র পুরুষ চাকরি প্রার্থীরাই আবেদন করতে পারবেন।

কাজের দায়িত্ব গুলিকী কী থাকবে?

Ibox flipkart কোম্পানির অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োজিত কর্মীকে অ্যাডমিনিস্ট্রেটিভ কাজ, সিডিউল তৈরি ও টিমের অন্যান্য সদস্যদের সহায়তা করতে হবে। এছাড়াও সমস্ত রেকর্ড অনুযায়ী ডেটা এন্ট্রির কাজও করতে হবে। সিনিয়র অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োজিত কর্মীকে মিটিং ও অ্যাপয়েন্টমেন্ট এর মাধ্যমে জুনিয়ার স্টাফের সহযোগিতা করতে হবে।

আবেদনের জন্য ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা কী লাগবে?

বিজ্ঞপ্তি অনুযায়ী, অ্যাসিস্ট্যান্ট পদের জন্য ইচ্ছুক চাকরি প্রার্থীর হাই স্কুল ডিপ্লোমা বা সমমানের ডিগ্রী থাকতে হবে। সিনিয়র অ্যাসিস্ট্যান্ট পদের জন্য চাকরি প্রার্থীর কাছে স্নাতক অথবা সমমানের ডিগ্রি থাকতে হবে। এছাড়াও চাকরিপ্রার্থীদের এমএস অফিসে দক্ষতা থাকতে হবে। অভিজ্ঞতার নিরিখে চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হবে।

চাকরিপ্রার্থীর মাসিক বেতন কত হবে?

প্রকাশিত বিজ্ঞপ্তি অনুসারে, চাকরিপ্রার্থীদের সর্বমোট মাসিক বেতন হবে ১০৮৫৩ টাকা, যার মধ্যে মূল মাসিক বেতন হবে ৯৩৫৭ টাকা। এছাড়াও চাকরিপ্রার্থীকে নাইট আলাওয়েন্স হিসেবে দেওয়া হবে ১২০ টাকা এবং খাদ্যের সুবিধা ও প্রদান করা হবে বলেই জানানো হয়েছে।

নিয়োগ পদ্ধতি কী হবে?

Ibox flipkart এর অ্যাসিস্ট্যান্ট বা সিনিয়র অ্যাসিস্ট্যান্ট পদের জন্য সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্য চাকরিপ্রার্থীদের নির্বাচন করা হবে বলেই জানা গিয়েছে।

কবে ও কোথায় হবে এই ইন্টারভিউ?

২০২৪ সালের এপ্রিল মাসের ১৮ তারিখ অর্থাৎ আজ পশ্চিমবঙ্গের সাংক্রাইলে আয়োজিত হতে চলেছে Ibox Flipkart কোম্পানির এই ইন্টারভিউ।

কোথায় ও কীভাবে আবেদন করবেন?

ইচ্ছুক চাকরিপ্রার্থীকে অ্যাসিস্ট্যান্ট বা সিনিয়র অ্যাসিস্ট্যান্ট কোন পদে আপনি আবেদন করতে চান সেই বিষয় সহ “7439989629” এ resume এবং কভার লেটার পাঠাতে হবে।

whatsapp logo
About Author
Isha Gupta
Isha Gupta

বিগত প্রায় তিন বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।