Advertisements

Jio Internship 2024: কোনওরকম পরীক্ষা ইন্টারভিউ ছাড়াই চাকরির সুযোগ জিওতে, এখনই করুন আবেদন! ১০০% চাকরি পাক্কা

Isha Gupta

Isha Gupta

Updated on:

Jio Internship 2024: কোন রকম পরীক্ষা ছাড়াই চাকরির সুযোগ চলে এসেছে এবার হাতের মুঠোয়। শুরু হয়ে গিয়েছে আবেদন প্রক্রিয়া। চাকরিপ্রার্থীদের কোনরকম পরীক্ষা ছাড়াই ইন্টার্নশীপের মাধ্যমে চাকরিতে নিয়োগের সুযোগ করে দিয়েছে মুকেশ আম্বানির কোম্পানি রিলায়েন্স জিও। ইচ্ছুক আবেদনকারী কলেজ পড়ুয়া হলে সরাসরি কাজ শিখে নিতে পারবেন রিলায়েন্স জিও কোম্পানি থেকে। তার সঙ্গে পেয়ে যাবেন মূল্যবান সার্টিফিকেট ও।

Advertisements

Internship কী? কোন কোন কাজের জন্য নিয়োগ করা হবে? বয়স সীমা কী চাওয়া হয়েছে? আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা কী লাগবে? কীভাবে আবেদন করতে হবে? মাসিক বেতন কত হবে? এই সবকিছু বিস্তারিত জানতে পড়ে নিন আজকের প্রতিবেদনটি।

আমরা খুঁজছি প্রতিভাবানদের !

কন্টেন্ট রাইটার, ভিডিও এডিটর, ভয়েস ওভার আর্টিস্ট, কপি রাইটার এছাড়াও আরো অনেক গুলি পদে

Ads By CreativeHut

ইন্টার্নশিপ কী?

ইন্টার্নশিপ হল অল্প সময়ের জন্য অস্থায়ীভাবে কোন নতুন কাজ করার অভিজ্ঞতা বা শিক্ষা প্রদান। রিলায়েন্স জিও এবার ইন্টার্নশিপের সুযোগ করে দিল বিভিন্ন চাকরি প্রার্থীদের জন্য। রিলায়েন্স জিও ইন্টার্নশিপ প্রোগ্রাম এ শুরু হয়ে গিয়েছে আবেদন প্রক্রিয়া।

কোন কোন পদের জন্য নিয়োগ করা হচ্ছে?

রিলায়েন্স জিও ইন্টার্নশিপ প্রোগ্রাম এ Jio Cloud Gaming, Platform RR Tollgate, Strategy and Ops (CRU), Supply Chain Risk Management, Understanding of IT processes, Neural Networks for Detecting Customer B, Jio Photos, JioTV & External Publisher operations, Business Development Supply, MyHR Helpdesk ইত্যাদি পদের জন্য নিয়োগ করা হচ্ছে।

আবেদনের জন্য বয়সসীমা কত হতে হবে?

আবেদনের জন্য চাকরিপ্রার্থীর নূন্যতম বয়স হতে হবে ১৮ বছর।

শিক্ষাগত যোগ্যতা কী হতে হবে?

রিলায়েন্স জিও ইন্টার্নশিপ প্রোগ্রাম এর জন্য ইচ্ছুক আবেদনকারী কে অবশ্যই কোন স্বীকৃত কলেজ থেকে ফুল টাইম গ্রাজুয়েশন কমপ্লিট করতে হবে। যে সমস্ত চাকরিপ্রার্থীদের ডিপ্লোমা বা উচ্চ শিক্ষার যোগ্যতা রয়েছে তারাও এই সমস্ত পদের জন্য আবেদন করতে পারবেন।

এই ইন্টার্নশিপ প্রোগ্রামের সুবিধা কী?

রিলায়েন্স জিও কোম্পানি তে ইন্টার্নশিপটি করলে চাকরিপ্রার্থীরা কোনরকম স্টাইপেন এমাউন্ট পাবেন না। কিন্তু ট্রেনিং শেষে তাদেরকে দেওয়া হবে মূল্যবান একটি সার্টিফিকেট। এছাড়াও ইন্টারনিরা পেয়ে যেতে পারেন রিলায়েন্স জিও কোম্পানিতে সরাসরি নিয়োজিত হওয়ার দুর্দান্ত সুযোগ।

কীভাবে আবেদন করবেন?

আবেদন করার জন্য চাকরিপ্রার্থীদের careers.jio.com এই ওয়েবসাইটে গিয়ে ‘internship program’ অপশনটি বেছে নিতে হবে। এরপর কোন পদের জন্য আবেদন করতে চান সেটি সিলেক্ট করে সম্পূর্ণ ফর্ম ফিলাপের মাধ্যমে আবেদন পদ্ধতির সম্পূর্ণ করতে হবে। ফরম ফিলাপের পর কলেজ আইডি আধার কার্ড ভোটার কার্ড সঠিক ফোন নাম্বার এবং ইমেইল আইডি দিয়ে সর্বশেষে ফর্মটি সাবমিট করতে হবে।

কীভাবে নিয়োগ করা হবে?

কিছু আবেদনকারীকে কোনরকম পরীক্ষা বা ইন্টারভিউ দিতে হবে না। অনলাইনে ফরম ফিলাপের পর শুধুমাত্র কম্পিউটার ল্যাপটপ বা মোবাইল ফোনের মাধ্যমে একটি অ্যাসেসমেন্ট পরীক্ষা দিতে হবে। এরপর যোগ্য চাকরিপ্রার্থীকে বেছে নেবে রিলায়েন্স জিও কোম্পানি।

whatsapp logo
About Author
Isha Gupta
Isha Gupta

বিগত প্রায় তিন বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।