Delhivery-তে চাকরির সুযোগ, ২৫ হাজার টাকা বেতন মাধ্যমিক পাশ যোগ্যতায়

Isha Gupta

Isha Gupta

Delhivery: এবার মাধ্যমিক পাস যোগ্যতায় সরাসরি চাকরির সুযোগ। এক প্রকাশিত বিজ্ঞপ্তির মাধ্যমে এই সুযোগ করে দিচ্ছে এক স্বনামধন্য লজিস্টিক কোম্পানি। মাসিক বেতনও রয়েছে যথেষ্ট বেশি। তাই আপনি যদি মাধ্যমিক পাস যোগ্যতায় নিজের ভবিষ্যৎ সুরক্ষিত করার এই অমূল্য সুযোগটি হাতছাড়া করতে না চান তাহলে পড়ে নিন সম্পূর্ণ প্রতিবেদনটি।

কোন কোম্পানি কর্মী নিয়োগ করছে?

প্রকাশিত বিজ্ঞপ্তি অনুসারে, ডেলিভারি বা DELHIVERY লজিস্টিক সেক্টর কোম্পানিতে চাপ বৃদ্ধি পাওয়ার জন্য প্রচুর শূন্য পদে যোগ্য কর্মী নিয়োগের প্রক্রিয়া চলছে।

আমরা খুঁজছি প্রতিভাবানদের !

কন্টেন্ট রাইটার, ভিডিও এডিটর, ভয়েস ওভার আর্টিস্ট, কপি রাইটার এছাড়াও আরো অনেক গুলি পদে

Ads By CreativeHut

কোন কোন পদের জন্য কর্মী নিয়োগ করা হবে?

কর্মী নিয়োগ পদ্ধতিতে পাস করতে পারলে যোগ্য চাকরিপ্রার্থীকে মোট পাঁচটি পদের জন্য নিয়োগ করা হবে বলে জানা গিয়েছে। সেগুলি হল – assistant team leader, team leader, senior assistant, manager incharge, junior assistant। যার জন্য ট্রেনিংয়ের মাধ্যমে যোগ্য চাকরিপ্রার্থীকে বেছে নেওয়া হবে।

কীভাবে নিয়োগ করা হবে?

Delhivery লজিস্টিক সেক্টর কোম্পানি দ্বারা প্রকাশিত বিজ্ঞপ্তি অনুসারে, চাকরিপ্রার্থীকে প্রথমেই একটি পরীক্ষা দিতে হবে। সেই পরীক্ষায় পাশ করলে চাকরিপ্রার্থী ট্রেনিং এ অংশগ্রহণ করার সুযোগ পাবেন। Delhivery কোম্পানিআর দ্বারা বিনামূল্যে এই ট্রেনিংয়ের ব্যবস্থা করা হবে।

কারা ট্রেনিং এ অংশ নিতে পারবেন?

Delhivery লজিস্টিক কোম্পানির ট্রেনিং শুরু হয়ে গিয়েছে ২০২৪ সালের জানুয়ারি মাস থেকেই। এই নিয়োগের জন্য ট্রেনিং শুরু হবে ২০২৪ সালের জুন মাসের ৩ তারিখ থেকে। মাধ্যমিক পাস যোগ্যতা থাকলেই এই ট্রেনিংয়ে অংশগ্রহণ করতে পারবেন চাকরি প্রার্থীরা।

আবেদন করার বয়সসীমা কত থাকছে?

আবেদন করার সর্বনিম্ন বয়সসীমা থাকছে ২২ বছর এবং সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছর পর্যন্ত।

মাসিক বেতন কত হবে?

চাকরিপ্রার্থী কর্মীকে নিয়োগ করা হবে বছরে মোট আড়াই লক্ষ থেকে পাঁচ লক্ষ টাকার বেতন প্যাকেজে। অর্থাৎ ট্রেনিং এর পর যোগ্য কর্মীর মাসিক বেতন হবে প্রায় ২৫ হাজার থেকে ৩০ হাজার টাকা।

কীভাবে আবেদন করতে পারবেন চাকরিপ্রার্থীরা?

চাকরিপ্রার্থীদের Delhivery কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে অনলাইন পদ্ধতিতে রেজিস্ট্রেশন করার মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের জন্য কত টাকা ফি লাগবে?

বিজ্ঞপ্তি অনুসারে, আবেদন করার জন্য চাকরিপ্রার্থীদের মোট ৩৯৯ টাকা ফি লাগবে যা হবে অবশ্যই নন রিফান্ডেবল।

আবেদনের শেষ দিন কবে?

চাকরিপ্রার্থীদের আবেদন প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে, যা চলবে ২০২৪ সালের মে মাসের ৩ তারিখ পর্যন্ত।

whatsapp logo
About Author
Isha Gupta
Isha Gupta

বিগত প্রায় তিন বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।