ব্যাংকে বিপুল কর্মী নিয়োগ, পরীক্ষা ছাড়াই ইন্টারভিয়ের মাধ্যমে চাকরি পাক্কা

Isha Gupta

Isha Gupta

বিনামূল্যে কোনরকম টাকা বিনিয়োগ ছাড়াই সহজেই আপনিও পেতে পারেন সম্ভ্রান্ত ব্যাংকে চাকরির সুযোগ। সেই সুযোগ আর খুব বেশি দূরে নেই। উচ্চ মাধ্যমিক পাশ যোগ্যতায় নিয়োগ করা হচ্ছে রাজ্যের নামকরা ব্যাংকে। চাকরিপ্রার্থীরা সরাসরি দিতে পারবেন ইন্টারভিউ।

কবে হবে এই ইন্টারভিউ? কোন পোষ্টের জন্য আবেদন করতে পারবেন? কত হবে মাসিক বেতন? কারা কারা আবেদন করতে পারবেন? বয়স সীমাই বা কত? বিস্তারিত জানতে পড়ে নিন সম্পূর্ণ প্রতিবেদনটি।

আমরা খুঁজছি প্রতিভাবানদের !

কন্টেন্ট রাইটার, ভিডিও এডিটর, ভয়েস ওভার আর্টিস্ট, কপি রাইটার এছাড়াও আরো অনেক গুলি পদে

Ads By CreativeHut

কোন পোষ্টের জন্য আবেদন করতে পারবেন?

প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী, চাকরিপ্রার্থীরা আবেদন করতে পারবেন রাজ্যের নামই ব্যাংকের ব্রাঞ্চ রিলেশনশিপ এক্সিকিউটিভ বা BRE পদের জন্য। চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হচ্ছে ব্যাংকের ক্রেডিট কার্ড বা অন্যান্য বিষয়ের সম্পূর্ণ অভ্যন্তরীণ কাজের জন্য।

নিয়োগ পদ্ধতি কী হবে?

সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে চাকরিপ্রার্থীদের নির্বাচন করা হবে বলেই জানা গিয়েছে।

কবে ও কোথায় হবে এই ইন্টারভিউ?

২০২৪ সালের এপ্রিল মাসের ১৬ তারিখ অর্থাৎ আজ কলকাতার পার্ক স্ট্রীটে হতে চলেছে এই ইন্টারভিউ।

চাকরিপ্রার্থীর মাসিক বেতন কত হবে?

বিজ্ঞপ্তি অনুযায়ী, চাকরিপ্রার্থীদের স্থির মাসিক বেতন হতে পারে ১৩ হাজার টাকা থেকে ১৬ হাজার টাকার মধ্যে। এছাড়াও চাকরি প্রার্থীরা উপরন্তু পেয়ে যেতে পারেন পি.এফ (P.F), ই.এস.আই(E.S.I)এবং উচ্চ ইনসেন্টিভ, যা নির্ধারিত হবে চাকরিপ্রার্থীর ইন্টারভিউ ও অভিজ্ঞতার নিরিখে। অভিজ্ঞ চাকরিপ্রার্থীরা অবশ্যই পেয়ে যেতে পারেন অধিক মাসিক বেতন।

কারা কারা আবেদন করতে পারবেন?

উল্লেখিত ব্রাঞ্চ রিলেশনশিপ এক্সিকিউটিভ বা BRE পদের জন্য কিছু জায়গায় শুধুমাত্র মহিলারাই আবেদন করতে পারবেন এবং কিছু জায়গায় পুরুষ ও মহিলা উভয়েই আবেদন করতে পারবেন। এছাড়াও ব্যাঙ্কিং ও ফাইনান্সিং একসাথে যুক্ত প্রার্থীদের দেওয়া হবে অগ্রাধিকার।

আবেদনের বয়স সীমা কত?

৩৫ বছর পর্যন্ত চাকরি প্রার্থীরা আবেদন করতে পারেন।

কোন কোন জায়গায় শুধুমাত্র মহিলারা আবেদন করতে পারবেন?

বালিগঞ্জ, ঢাকুরিয়া, যাদবপুর, সন্তোষপুর, লেক গার্ডেন, হাল্টু, বাঁশদ্রোনি, নাকতলা, টালিগঞ্জ, গরিয়া, রুবি, কালিকাপুর, কাকদ্বীপ, আমতলা, ঠাকুরপুকুর, সরারহাট, বেহালা চৌরাস্তা, সাখেরবাজার, এলগিন রোড/এক্সাইড, গোলপার্ক, রাসবিহারী, যোধপুর পার্ক, গড়িয়াহাট, পিকনিক গার্ডেন, শরৎ বোস রোড ইত্যাদি জায়গার জন্য আবেদন করতে পারবেন শুধুমাত্র মহিলারাই।

কোন কোন জায়গার জন্য পুরুষ ও মহিলা উভয়েই আবেদন করতে পারবেন?

বালি, শ্রীরামপুর, কোন্নগর, উত্তরপাড়া, রিষড়া, নবগ্রাম, হিন্দমোটর, সোনারপুর, রাজপুর, আরামবাগ, বারুইপুর, গড়িয়া, বালিগঞ্জ, নরেন্দ্রপুর, পাটুলি ইত্যাদি এলাকার জন্য আবেদন করতে পারবেন পুরুষ ও মহিলা উভয়ই।

কোথায় ও কীভাবে যোগাযোগ করবেন?

আগ্রহী প্রার্থীরা BRE উল্লেখ করে নিজেদের resume পাঠাতে পারেন 9883520105(Mr. Samrat Debnath) আর নম্বরে (সরাসরি ফোন করা নিষিদ্ধ)।

whatsapp logo
About Author
Isha Gupta
Isha Gupta

বিগত প্রায় তিন বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।