Free Cylinder

Free Cylinder: সম্পূর্ণ বিনামূল্যে পাবেন ১০টি গ্যাস, কীভাবে করবেন আবেদন? দেখুন

Free Cylinder: এবার এক বছরের গ্যাস সিলিন্ডার মিলবে বিনামূল্যে। শুধুমাত্র রেশন কার্ড থাকলেই জনগণকে এই বিশাল সুবিধা দিচ্ছে ভারতের সরকার।

রেলের নিয়মে বড় পরিবর্তন, সতর্ক না থাকলে রাতারাতি হতে পারে জেল

এবার থেকে আর যাওয়া যাবে না রেলওয়ে স্টেশনে। রেলস্টেশনে ভিড় কানোর জন্য এই নিয়ে নিষেধাজ্ঞা জারি করল ভারতীয় রেলওয়ে মন্ত্রণালয়। নিয়ম না মানলেই জরিমানা হতে পারে কয়েক হাজার টাকা। এখনই

চাকরি গেল যেসব যোগ্য প্রার্থীদের, তাঁদের কি হবে? জানাল হাইকোর্ট

চাকরি গেল যেসব যোগ্য প্রার্থীদের, তাঁদের কি হবে? জানাল হাইকোর্ট

নিয়োগ দুর্নীতি মামলায় এলো বড় মোড়। প্রায় সাড়ে ৩ মাস ধরে চলা বহু প্রতীক্ষিত SSC নিয়োগ দুর্নীতি মামলার রায় ঘোষণা করল পশ্চিমবঙ্গের উচ্চ আদালত।

Summer holidays

Summer Holidays 2024: টানা ৩ মাসের জন্য গরমের ছুটি পড়বে এবারে? কী জানাচ্ছে মধ্য শিক্ষা পর্ষদ

Summer Holidays 2024: রাজ্যের বিদ্যালয় গুলিতে পড়ে গেল গরমের ছুটি। চলবে অনির্দিষ্ট কালের জন্য। প্রচণ্ড গরমে মানুষের অবস্থা নাজেহাল।

Recruitment Scam

Recruitment Scam: প্রায় 25,000 জনের চাকরি বাতিল! জানিয়ে দিল হাইকোর্ট, দেখে নিন আপনার নাম আছে কিনা!

Recruitment Scam: প্রায় 60,000 জনের চাকরি বাতিল! জানিয়ে দিল হাইকোর্ট, দেখে নিন আপনার নাম আছে কিনা! মূল অভিযোগ, চাকরিতে নিয়োগ হয়ে গেলেও পরীক্ষায় পাস করেননি বহু শিক্ষক।

Summer Holiday 2024

৬ই মে এর বদলে ২২ শে এপ্রিল থেকে পড়ছে গরমের ছুটি?

Summer Holiday 2024: চলছে গরমের প্রচন্ড তাপপ্রবাহ। এই তাপপ্রবাহ থেকে বিদ্যালয়ে পড়ুয়া ছাত্র-ছাত্রীদের রক্ষা করার জন্য ঘোষণা করা হলো গরমের ছুটির।

WBCHSE Result 2024

কোন তারিখের মধ্যে উচ্চ মাধ্যমিক ২০২৪ ফলাফল ঘোষণা হতে পারে? দেখে নাও

আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। এর মধ্যেই প্রকাশিত হতে পারে উচ্চমাধ্যমিকের ফলাফল। বহু ছাত্র-ছাত্রী এখন অধীর আগ্রহে বসে রয়েছেন ২০২৩-২৪ শিক্ষাবর্ষের উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফলাফলের আশায়।